ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৩ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা Uncategorized অনুষ্ঠিত হলো ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের ১৮তম ব্যাচের মৌলিক প্রশিক্ষণ কোর্স

অনুষ্ঠিত হলো ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের ১৮তম ব্যাচের মৌলিক প্রশিক্ষণ কোর্স

0
54

‘সেবাই ধর্ম: নিজে প্রশিক্ষিত হোন, অন্যকে নিরাপদ রাখুন’ স্লোগান নিয়ে সমাপ্ত হলো ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের ১৮তম ব্যাচের মৌলিক প্রশিক্ষণ কোর্স। ২২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর মাদার তেরেসা ভবন, তেজগাঁও চার্চ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় পাঁচ দিন ব্যাপী ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের ১৮তম ব্যাচের মৌলিক প্রশিক্ষণ কোর্স।

এই প্রশিক্ষণে ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের মোট ২০ জন সদস্য অংশগ্রহণ করেন। সমাপনী দিনে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের প্রজেক্ট ডিরেক্টর মেজর আহমেদ মুর্তাজা রেজা (অবঃ), ম্যানেজার মনোতোষ হাওলাদার, এইচ আর এডমিন এন্ড অপারেশনস অফিসার টনি হাগিদক সহ অনান্য কর্মীবৃন্দ।

অনুষ্ঠানের শেষে সবাইকে ধন্যবাদ দেন ঢাকা ক্রেডিট সিকিউরিটি সার্ভিসের ম্যানেজার মনোতোষ হাওলাদার ।

বর্তমানে প্রায় ২৪৭ জন নিরাপত্তাকর্মী এই প্রকল্পে কাজ করছেন। ঢাকা ক্রেডিটের চাহিদা মিটিয়ে বর্তমানে এই প্রকল্পের নিরাপত্তা কর্মীগণ ট্রাওজার লাইন লিমিটেড, তমা গ্রুপ, হাউজিং সোসাইটি, সুইচ টেক্স, ওয়াইএমসিএ, ওয়াইডব্লিওসিএ, মটস্ সহ দেশের ৩৩টি কোম্পানিতে বা প্রতিষ্ঠানে বাণিজ্যিকভাবে সুনাম ও দক্ষতার সাথে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন। ঢাকা ক্রেডিট এই প্রকল্পের মাধ্যমে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করছে।