ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা Uncategorized ফা: চার্লস জে. ইয়াং ফাউন্ডেশন -এর ২য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ফা: চার্লস জে. ইয়াং ফাউন্ডেশন -এর ২য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
268

ডিসিনিউজ।। ঢাকা
অনুষ্ঠিত হলো ফা: চার্লস জে. ইয়াং ফাউন্ডেশন -এর ২য় বার্ষিক সাধারণ সভা-২০২২

১২ ডিসেম্বর ফা: চার্লস জে. ইয়াং ফাউন্ডেশনের ২য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকার বি. কে গুড কনফারেন্স হলে। বার্ষিক সাধারণ সভায় ফাউন্ডেশনের চেয়ারম্যান পংকজ গিলবার্ট কস্তার সভাপতিত্বে ২য় বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ।

অপারেশন ডিরেক্টর সুইটি সি পিউরীফিকেশন বাইবেল পাঠ এবং প্রার্থনার মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভা শুরু করেন।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের প্রেসিডেন্ট নর্মিল রোজারওি সাধারণ সভায় আরও উপস্থিত ছিলেন ফাঃ চার্লস জে. ইয়াং ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান বাবু মার্কুজ গমেজ, ট্রেজারার আলবার্ট আশিস বিশ্বাস, সদস্য পাপিয়া রিবেরু, পিটার রতন কোড়াইয়া, নির্বাহী পরিচালক ডমিনিক রঞ্জন পিউরীফিকেশন, ফাঃ চার্লস জে. ইয়াং ফাউন্ডেশনের অপারেশন ডিরেক্টর সুইটি সি পিউরীফিকেশন, ঢাকা ক্রেডিটের চিফ অফিসার খোকন মার্ক কস্তা, জোনাস গমেজ, স্বপন রোজারিও, বিপুল টি. গমেজ, ঢাকা ক্রেডিটের মার্কেটিং বিভাগের ম্যনেজার সোহেল রোজারিও।

বার্ষিক সাধারণ সভার আলোচ্য সূচীর মধ্যে ছিলো- জাতীয় সংগীত পরিবেশন, পবিত্র বাইবেল থেকে পাঠ ও প্রার্থনা, সভাপতির স্বাগত বক্তব্য, ১ম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, ব্যবস্থাপনা কমিটির প্রতিবেদন পেশ ও অনুমোদন, বার্ষিক হিসাব বিবরণী পেশ ও অনুমোদন, মূলধনী ও মুনাফা জাতীয় বাজেট পেশ ও অনুমোদন, নতুন প্রস্তাবনা পেশ ও অনুমোদন, এবং বিশেষ অতিথিদের বক্তব্য।
ফাঃ চার্লস জে. ইয়াং ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান বাবু মার্কুজ গমেজের ধন্যবাদ বক্তব্য এবং ট্রেজারার আলবার্ট আশিস বিশ্বাসের শেষ প্রার্থনার মধ্য দিয়ে ২য় বার্ষিক সাধারণ সভা সমাপ্ত হয়।
সাধারণ সভা সঞ্চালনা করেন ফা: চার্লস জে. ইয়াং ফাউন্ডেশনের সেক্রেটারি লিটন টমাস রোজারিও।