ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট পরিদর্শন করেছেন নার্সিং ও মিডওয়াইফ অধিদপ্তরের কর্মকর্তাগণ

ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট পরিদর্শন করেছেন নার্সিং ও মিডওয়াইফ অধিদপ্তরের কর্মকর্তাগণ

0
67

ডিসিনিউজ।। গাজীপুর

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর বৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট পরিদর্শন করেছেন নার্সিং ও মিডওয়াইফ অধিদপ্তরের কর্মকর্তাগণ।

১৯ এপ্রিল, সকালে ঢাকার অদূরে কালীগঞ্জ জেলার কুচিলাবাড়ীতে অবস্থিত ঢাকা ক্রেডিটের প্রকল্প ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট পরিদর্শন করেন অধিদপ্তরের প্রসাশন ও শৃঙ্খলা বিভাগের পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সিনিয়র সহকারী সচিব শাহ্ নূসরাত জাহান, বাংলাদেশ নার্সিং কাউন্সিলের ডেপুটি রেজিষ্টার নিলুফার ইয়াসমিনসহ অন্যান্য কর্মকর্তাগণ।

পরিদর্শন শেষে কর্মকর্তাগণ ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউটের প্রসংশা করেন এবং এর উত্তরোত্তর উন্নয়ন কামনা করেন। তারা সর্বস্তরের শিক্ষার্থীরা যেন এখানে শিক্ষা নিতে পারে এবং ভালো মানের একটি নার্সিং প্রতিষ্ঠান হিসেবে মানুষের সেবা করতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন।

এই সময়ে ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, সাবেক প্রেসিডেন্ট ও খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা লিটন টমাস রোজারিও, ডিভাইন মার্সি হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ব্রিগেডিয়ার (অব:) ব্রায়েন বি. হালদার, ফ্রাইন্যান্স ডিরেক্টর শিরেন সিলভেস্টার, এডমিন ডিরেক্টর রঞ্জন ফ্রান্সিস রোজারিওসহ হাসাপাতাল ও নার্সিং ইনস্টিটিউটের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।