ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট স্বাস্থ্য প্রতিমন্ত্রীর সাথে খ্রীষ্টান নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

স্বাস্থ্য প্রতিমন্ত্রীর সাথে খ্রীষ্টান নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

0
112

ডিসিনিউজ।। ঢাকা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. বেগম রোকেয়া সুলতানার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন খ্রীষ্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

৭ মার্চ, সন্ধ্যায় প্রতিমন্ত্রীর মোহাম্মদপুরের বাসভবনে এই সৌজন্য সাক্ষাতে দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর সর্ববৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি:, ও ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট নিয়ে বিস্তর আলোচনা হয়।

ডিভাইন মার্সি হাসপাতাল ও নার্সিং ইনস্টিটিউট সম্পর্কে প্রতিমন্ত্রীকে অবহিত করা হলে তিনি খুশি হয়ে তার পক্ষ থেকে সকল সহায়তার আশ্বাস দিয়ে বলেন, “আমি চাই স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিৎ হউক। আপনারা হাসপাতালের আঙ্গিঁনায় বেশি করে বৃক্ষ রোপন করবেন যেন রোগিরা প্রাকৃতিক পরিবেশে থাকতে পারে।”

সৌজন্য সাক্ষাতে খ্রীষ্টান নেতৃবৃন্দের পক্ষে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও ও পংকজ গিলবার্ট কস্তা, ঢাকা ক্রেডিটের সেক্রেটারী মাইকেল জন গমেজ, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং ডিভাইন মার্সি হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ব্রিগেডিয়ার (অবঃ) ব্রায়েন বি. হালদার।

সৌজন্য সাক্ষাতের পরে ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট কোড়াইয়া আশাবাদ ব্যক্ত করে বলেন, “আমরা আশা করি আগামী সেশনেই আমাদের ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউটে শিক্ষার্থী ভর্তি করাতে পারবো। কারণ, আমাদের শিক্ষক এবং শ্রেণী কক্ষ ইতোমধ্যে প্রস্তুত।”