ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি হাসপাতালের সঙ্গে চুক্তি করা সমবায় সমিতি ও প্রতিষ্ঠানের সাথে ঢাকা...

ডিভাইন মার্সি হাসপাতালের সঙ্গে চুক্তি করা সমবায় সমিতি ও প্রতিষ্ঠানের সাথে ঢাকা ক্রেডিটের মতবিনিময়

0
64

ডিসিনিউজ ।। ঢাকা

ঢাকা ক্রেডিটের ব্যবস্থাপনা কমিটির সাথে ডিভাইন মার্সি হাসপাতাল লি: বিষয়ক চুক্তি স্বাক্ষরিত বিভিন্ন সমবায় সমিতি ও প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৪ মে, কালিগঞ্জের মঠবাড়ীতে হাসপাতালের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি মাইকেল জন গমেজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহŸায়ক ও ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট বাবু মার্কুজ গমেজ, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও, বর্তমান ভাইস-প্রেসিডেন্ট পাপড়ী দেবি আরেং, ট্রেজারার সুকুমার লিনুস ক্রুশ, হাসপাতালের সিইও মেজর জেনারেল (অব:) জন গমেজ, ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিওসহ চুক্তি স্বাক্ষরিত প্রায় ২১টি সমবায় সমিতি ও প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিন নেতৃবৃন্দ হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। চুক্তি অনুসারে সমিতি ও প্রতিষ্ঠানগুলোর সদস্য এবং কর্মীরা কেমন সুবিধা লাভ করবে, হাসপাতালের কার্যক্রম ও চিকিৎসা সম্পর্কিত আলোচনা, প্রধানমন্ত্রী কর্তৃক হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধনসহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভায় আলোচিত হয়।

উল্লেখ্য, দেশসেরা সমবায় প্রতিষ্ঠান ঢাকা ক্রেডিট গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার মঠবাড়ীতে ৩শ বেডের আন্তর্জাতিক মানের হাসপাতাল প্রতিষ্ঠা করেছে। ইতিমধ্যে হাসপাতালটি আশির্বাদ অনুষ্ঠানের মাধ্যমে চিকিৎসা কার্যক্রম শুরু করেছে। খুব শিঘ্রই প্রধানমন্ত্রী হাসপাতালটির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন এবং পূর্ণ মাত্রায় হাসপাতালের চিকিৎসা কার্যক্রম শুরু হবে। এটি বাংলাদেশে সমবায়ীদের প্রথম হাসপাতাল। ঢাকা ক্রেডিট সমবায়ীদের স্বাস্থ্যনিরাপত্তা আন্দোলনে বৃহত্তর জনগোষ্ঠিকে অংশগ্রহণ করতে ইতিমধ্যে বিভিন্ন সমবায় সমিতি ও প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর (এমওইউ) সম্পন্ন করেছে।