ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা সিভিল সার্জন

ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা সিভিল সার্জন

0
139

ডিসিনিউজ।। গাজীপুর

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর সর্ববৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি: পরিদর্শন করেছে গাজীপুর জেলা সিভিল সার্জনের কর্মকর্তাগণ।

১১ মার্চ, গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন কুচিলাবাড়িতে ঢাকা ক্রেডিটের বৃহত্তম প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন করেছেন জেলাটির ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মাহমুদা আক্তার এবং মেডিক্যাল অফিসার ডা. মোহাম্মদ হাবিবুর রহমান।

পরিদর্শন শেষে ডা. আক্তার হাসপাতালের প্রশংসা করেন এবং হাসপাতালটি যেন সকল স্তরের মানুষের সেবা নিশ্চিৎ করতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, “শুধু এই গাজীপুর অঞ্চলে নয়, ঢাকার উত্তরাঞ্চলের মানুষের চিকিৎসার জন্য অন্যতম একটা হাসপাতাল হবে। হাসপাতালটির অবকাঠামো যেমন সুন্দর ঠিক তেমনি এর চিকিৎসা সরঞ্জামও উন্নত। কিন্তু আমি বলবো, এখানকার চিকিৎসার খরচ যেন সকল স্তরের মানুষের সাধ্যের মধ্যে থাকে।”

হাসপাতালের চেয়ারম্যান ও ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া সিভিল সার্জন অফিসের কর্মকর্তাদের বলেন, আমরা এই হাসপাতাল গরিব মানুষের টাকা দিয়ে এবং গরিব মানুষের জন্যই তৈরি করেছি।
“এখানে অন্যান্য অন্যান্য হাসপাতালের তুলনায় স্বল্প খরচে চিকিৎসা সেবা নিশ্চিৎ করা হবে” বলেন কোড়াইয়া

এই সময়ে উপস্থিত ছিলেন ডিভাইন মার্সি হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এবং ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট বাবু মার্কুস গমেজ, ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ঢাকা ক্রেডিটের ভাইস প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেংসহ অন্যান্য কর্মকর্তাগণ। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা লিটন টমাস রোজারিও ও হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অবঃ) জন গমেজসহ অন্যান্য উর্ধ্বতন কর্মীবৃন্দ।

ডিভাইন মার্সি হাসপাতাল বর্তমানে আউটডোর চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে এবং খুব শীঘ্রই হাসপাতালটিতে রোগী ভর্তির মাধ্যমে পূর্ণাঙ্গভাবে চিকিৎসা সেবা দিবে।