ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট অনুষ্ঠিত হলো দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: এর ৪৭ তম...

অনুষ্ঠিত হলো দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: এর ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

0
28

ডিসি নিউজ ।। ঢাকা

দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:(এমসিসিএইচএস) -এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ১৫ এপ্রিল সোমবার সোসাইটির প্রধান কার্যালয় কনফারেন্স হলে মহাআড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন হয়।

হাউজিং সোসাইটি লি: এর ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী সভায় সভাপতিত্ব করেন দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: এর চেয়ারম্যান আগষ্টিন পিউরীফিকেশন এবং সঞ্চালনায় ছিলেন হাউজিং সোসাইটি লি: এর সেক্রেটারি ইম্মানুয়েল বাপ্পী মন্ডল |

এমসিসিএইচএস লি:-এর চেয়ারম্যান আগষ্টিন পিউরীফিকেশন তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, ৪৭ বছর আগে ২৭ জন সদস্য-সদস্যা মিলে এই যে সোসাইটি শুরু বর্তমানে তা ৩.৫ হাজার কোটি টাকার হাউজিং সোসাইটি। এই দীর্ঘ পথচলায় যাদের অবদান, তাদের আমরা কৃতজ্ঞচিত্তে স্বরণ করি। শেয়ার আদায় এবং ঋণ প্রদান ছাড়াও বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে সোসাইটির কার্যক্রম এবং মূলধন বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে আমরাই একমাত্র প্রতিষ্ঠান যারা সদস্যদের ভাড়ার টাকায় ফ্ল্যাটের গর্বিত মালিক হওয়ার সুবর্ণ সুযোগ প্রদান করে চলেছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত মি. ডানিয়েল কোড়াইয়া’র সহধর্মীনি ও প্রতিষ্ঠাতা সদস্য মিসেস মল্লিকা কোড়াইয়া, বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট ও ডিভাইন মার্সি হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বাবু মার্কুস গমেজ, ঢাকা ক্রেডিটের সেক্রেটারি মাইকেল জন গমেজ, সাপ্তাহিক প্রতিবেশীর সম্পাদক ফাদার বুলবুল রিবেরু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকা ক্রেডিট এর প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া হাউজিং সোসাইটির গৌরবময় ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্যে বলেন, ‘ সমবায় সমিতিগুলোকে শক্তিশালী করতে আমাদের সকলের হাতে হাত ধরে পাশে থেকে সহযোগিতা করতে হবে। সদস্যদের মূলধনের সুরক্ষা দিতে হবে।’

ঢাকা ক্রেডিট এর পাশাপাশি অন্যান্য প্রকল্প হাতে নিয়ে বিপুল কর্মসংস্থান সুযোগ তৈরী করার জন্য হেমন্ত কোড়াইয়া দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: কে ধন্যবাদ জানান।

বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও তার বক্তব্যে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘ হাউজিং সোসাইটি অর্থনৈতিক কর্মকান্ড ছাড়াও সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন উন্নয়নমূলক খাতে বিনিয়োগ করে চলেছে সেই সাথে বিপুল কর্মসংস্থানের সুযোগ তৈরি করছে। আপনাদের বর্তমান কর্মযজ্ঞ ভবিষ্যতে অন্যান্য সমিতির জন্য পাথেয় হয়ে থাকবে।