ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ঢাকা ক্রেডিটের সাবেক প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তার মায়ের শেষকৃত্যানুষ্ঠান ও সমাধি

ঢাকা ক্রেডিটের সাবেক প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তার মায়ের শেষকৃত্যানুষ্ঠান ও সমাধি

0
66

ডিসিনিউজ ।। কালীগঞ্জ

ঢাকা ক্রেডিটের সাবেক প্রেসিডেন্ট ও দি সেন্ট্রাল এসোসিয়েশন অব খ্রীষ্টান কো-অপারেটিভস (কাক্কো) লি:-এর চেয়ারম্যান পংকজ গিলবার্ট কস্তার মা ফিলোমিনা কস্তার অন্ত্যেষ্টিক্রিয়ার খ্রিষ্টযাগের পর শুভানুধ্যায়ীদের চোখের জলে সমাধিস্থ করা হলো তুমিলিয়া ধর্মপল্লীর নিজস্ব কবরাস্থানে।

১৯ এপ্রিল, বিকেল ৪টায় তুমিলিয়া সাধু যোসেফের গির্জায় তার অন্ত্যেষ্টিক্রিয়ার খ্রিষ্টযাগ অনুষ্ঠিত হয়। এরপর তার উপর স্মৃতিচারণ করেন বিভিন্ন নেতৃবৃন্দ। পরে তাকে ধর্মপল্লীর নিজস্ব কবরস্থানে সকলের চোখের জলে সমাধিস্থ করা হয়। সমাধীর পরে তার কবরে শ্রদ্ধাঞ্জলি জানায় বিভিন্ন সমবায় প্রতিষ্ঠান, সংগঠন ও প্রতিষ্ঠান।

অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, ভাইস-প্রেসিডেন্ট পাপড়ী দেবি আরেং, সেক্রেটারি মাইকেল জন গমেজ, ট্রেজারার সুকুমার লিনুস ক্রুজ, প্রধান নির্বাহী অফিসার লিটন টমাস রোজারিও।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অনিমা মুক্তি গমেজ এমপি, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও, কাককো লি:’র ব্যবস্থাপনা কমিটি, দি মেট্রোপলিটান খ্রীস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির ব্যবস্থাপনা কমিটিসহ বিভিন্ন সমবায় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ, স্যাম্প লি:’র নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
এ দিন ঢাকা ক্রেডিটসহ বিভিন্ন প্রতিষ্ঠান ফিলোমিনা কস্তার প্রতি শ্রদ্ধা নিবেদন জানিয়ে পুষ্পস্তবক অর্পন এবং তার আত্মার কল্যাণে প্রার্থনা করেন।

ফিলোমিনা কস্তা বার্ধক্যজনিত কারণে ১৭ এপ্রিল, দুপুর আনুমানিক ১টা ৪৫ মিনিটে ঢাকার মগবাজারে তার মেয়ের বাসায় মৃত্যুবরণ করেন।

ফিলোমিনা কস্তা, দি সেন্ট্রাল এসোসিয়েশন অব খ্রীষ্টান কো-অপারেটিভস (কাক্কো) লি:-এর চেয়ারম্যান ও ঢাকা ক্রেডিটের সাবেক প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তার মা।

ফিলোমিনা কস্তার মৃত্যুতে ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া ও সেক্রেটারি জন মাইকেল গমেজ ক্রেডিটের কার্যকরী পরিষদ ও সদস্যদের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।

ক্রেডিটের প্রেসিডেন্ট ও সেক্রেটারি এক যৌথ শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ এবং বিদেহীর আত্মার কল্যাণ কামনা করেন।

ঢাকা ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা ফিলোমিনা কস্তার মৃত্যুতে ঢাকা ক্রেডিটের সকল কর্মীর পক্ষ থেকে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।