ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা খেলাধুলা বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমানকে বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা

বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমানকে বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা

0
237

ডিসিনিউজ।।নিউজডেস্ক

কাজাখস্তানে এশিয়ান ইনডোরের ৬০ মিটারে সোনাজয়ী  ইমরানুর রহমান ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটায় নামেন ঢাকা বিমানবন্দরে। বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয় ইমরানুর রহমানকে।

কেউ আনলেন ফুলের মালা। কারও হাতে মিষ্টি। এক ফাঁকে জাতীয় পতাকা জড়িয়ে দেওয়া হলো ইমরানুর রহমানের গায়ে। হজরত শাহজালাল বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে যেন মুহূর্তেই সবটুকু আলো কেড়ে নিলেন বাংলাদেশের দ্রুততম মানব।

কাজাখস্তানে এশিয়ান ইনডোরের ৬০ মিটারে সোনাজয়ী ইমরানুর রহমান ১৪ ফেব্রুয়ারি সকালের ফ্লাইটে দেশে ফিরতে চেয়েছিলেন। কিন্তু কাজাখস্তান থেকে বিলম্বে বিমান ছাড়ার কারণে সকালের নির্ধারিত ফ্লাইট ধরতে পারেননি। যে কারণে দুবাই বিমানবন্দরে তাঁকে প্রায় ১১ ঘণ্টা বসে কাটাতে হয়েছে। এরপর ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটায় নামেন ঢাকা বিমানবন্দরে।

ইমরানুর রহমানকে বরণ করতে আয়োজনের কমতি রাখেনি বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। ফুলেল সংবর্ধনায় মুগ্ধ ইমরানুর রহমান বলেন, ‘আসলে এখানে এত আয়োজন হবে আমি ভাবিনি। আমি সত্যি অবাক হয়েছি সবার এমন ভালোবাসা দেখে। আমি সম্মানিত বোধ করছি।

ইমরানুর রহমানকে বরণ করতে বিমানবন্দরে গিয়েছিলেন দেশের দ্রুততম মানবী শিরিন আক্তার। ইমরানের সাফল্যে অনুপ্রাণিত হচ্ছেন তিনিও, ‘ইমরানুর সোনা জেতায় দেশে-বিদেশে আমার অনেক বন্ধু, পরিচিত কোচ প্রচুর অভিনন্দন জানাচ্ছে। এটা আসলে অসাধারণ অনুভূতি। ইমরানুরের সাফল্য আমাকেও অনুপ্রাণিত করবে। ইমরানুর যেভাবে দেশকে উপস্থাপন করছে আমরাও যেন এই রাস্তায় হাটতে পারি। বিশেষ করে নিজেকে ভেঙে নতুন করে গড়ার চেষ্টা করব আমি।’

ইমরানুরের ছোঁয়ায় নতুন করে জেগে উঠবে বাংলাদেশের রুগ্ণ অ্যাথলেটিকস। এমনটাই মনে করেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব, ‘অবশ্যই এই সাফল্যের ছোঁয়া পড়বে অ্যাথলেটিকসে। ইমরানুর শুধু বাংলাদেশের পতাকাকে উদ্ভাসিত করতে আসেনি, সে মাটির টানে, মা-বাবার জন্মস্থানকে আন্তর্জাতিক পরিমণ্ডলে দেখতে চায়। ইমরানুর হবে আমাদের ভবিষ্যতের মডেল। ওকে দেখে নতুন করে স্বপ্ন দেখবে অ্যাথলেটরা, আশা করি ঘরে ঘরে তৈরি হবে ইমরানুর।’