ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ১৯ মে ২০২৪
বাংলা : ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট স্বাস্থ্যমন্ত্রী কর্তৃক ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন

স্বাস্থ্যমন্ত্রী কর্তৃক ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন

0
123

ডিসিনিউজ।। গাজীপুর

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর সর্ব বৃহৎ মেগা প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি:, পরিদর্শন করেছেন ডা: সামন্ত লাল সেন মাননীয় মন্ত্রী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

৮ মে, গাজীপুর জেলার মঠবাড়ির কুচিলাবাড়িতে অবস্থিত ঢাকা ক্রেডিটের সর্ব বৃহৎ মেগা প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি: পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী যা কিছু দিনের মধ্যেই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন।

এই সময়ে গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য আখতারউজ্জামান উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলার সিভিল সার্জন ডা: মাহমুদা আখতার ।

মন্ত্রী মহোদয় ডিভাইন মার্সি হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন এবং ভর্তি হওয়া রোগিদের খোঁজ খবর নেন। তিনি হাসপাতালের ব্যবস্থাপনা এবং চিকিৎসার ক্ষেত্রে ব্যবহৃত আধুনিক যন্ত্রপাতি দেখে সন্তুষ্ট হয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে উপস্থিত ছিলেন দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা এর প্রেসিডেন্ট ও হাসপাতাল পরিচালনা কমিটির চেয়ারম্যান ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহŸায়ক বাবু মার্কুজ গমেজ ও সদস্য-সচিব পংকজ গিলবার্ট কস্তা, ঢাকা ক্রেডিটেন ভাইস-প্রেসিডেন্ট মিসেস পাপড়ি দেবী আরেং, সেক্রেটারি মাইকেল জন গমেজ ও ট্রেজারার মি. সুকুমার লিনুস ক্রুশ, ঢাকা ক্রেডিটের সিইও ও হাসপাতালের ডিরেক্টর লিটন টমাস রোজারিও এবং হাসপাতালের সিইও মেজর জেনারেল (অব) জন গমেজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) ৩০০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালটি ত্রিশ বিঘা জমির উপর নির্মান করেছে যা বাংলাদেশের ইতিহাসে সমবায়ীদের প্রথম হাসপাতাল। পর্যায়ক্রমে দ্রæতই এর অধীনে নার্সিং ইনস্টিটিউট এবং মেডিক্যাল কলেজ নির্মান করা হবে।