ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৩ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ নাগরী ক্রেডিটের ৬২-তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে

নাগরী ক্রেডিটের ৬২-তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে

0
18

ডিসিনিউজবিডি।। ঢাকা

সদস্যদের অংশগ্রহণ ও পরিচালনা পরিষদের জবাবদিহির মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে নাগরী খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, (নাগরী ক্রেডিট) এর ৬২ তম বার্ষিক সাধারণ সভা।

নাগরী ক্রেডিটের চেয়ারম্যান ফিলিপ গমেজ এর সভাপতিত্বে ২৭ সেপ্টেম্বর, ২০২৪ সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির ৬২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শতশত সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরী ধর্মপল্লীর পাল-পুরোহিত ফাদার খোকন ভিনসেন্ট গমেজ, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার সমবায় অফিসার মোহাম্মদ সাদ্দাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল হলিক্রস ব্রাদার লিটন রিবেরু। এছাড়াও উপস্থিত ছিলেন দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া ও ট্রেজারার সুকুমার লিনুস ক্রুজসহ অন্যান্য অতিথিবর্গ।

বর্তমান পরিচালনা পরিষদ দায়িত্ব নেয়ার পরে এই পর্যন্ত ৫৩ কোটি ৭৪ লক্ষ ৬৯ হাজার টাকার উপরে মূলধন বৃদ্ধি করেছে উল্লেখ করে নাগরী ক্রেডিটের চেয়ারম্যান ফিলিপ গমেজ তার বক্তব্যে বলেন,“ আমি আশা রাখবো আপনারা পরবর্তী দিনগুলোতেও আমাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন, যেন আমরা সমিতিকে আরো শক্তিশালী অবস্থায় নিয়ে যেতে পারি।”

১৯৬২ সালে প্রতিষ্ঠিত সমিতিটির ২০২৩-২৪ অর্থবছরে দেয়া হিসাব অনুযায়ী বর্তমানে এর সদস্য সংখ্যা ৬১৯৩ জন।

বার্ষিক সাধারণ সভায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করে ঢাকা ক্রেডিটের বৃহত্তম প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লিমিটেড।