ঢাকা ,
বার : বুধবার
তারিখ : ২৬ জুন ২০২৪
বাংলা : ১২ আষাঢ় ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি হাসপাতাল ও বর্ণালী কো-অপারেটিভ ক্রেডিটের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

ডিভাইন মার্সি হাসপাতাল ও বর্ণালী কো-অপারেটিভ ক্রেডিটের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

0
107

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর সর্ববৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি:, এর সাথে বর্ণালী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, এর সবঝোতা চুক্তি স্বাক্ষতির হয়েছে।

৩০ মে, ঢাকা ক্রেডিটের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ডিভাইন মার্সি হাসপাতাল লি:, বাংলাদেশের সমবায় অঙ্গণে প্রথম হাসপাতাল যা ঢাকা ক্রেডিট বাস্তবায়ন করেছে। ৩০০ শয্যার এই হাসপাতালটির সাথে যুক্ত হয়েছে ডিভাইন মার্সি নার্সিং ইনষ্টিটিউট যেখানে ২০২৩-২৪ শিক্ষা বর্ষে শিক্ষার্থী ভর্তি চলমান রয়েছে।

হাসপতালটি বিভিন্ন সমবায় সমিতি, সংগঠন, প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর করছে এবং চুক্তির শর্ত অনুযায়ী ডিভাইন মার্সি হাসপাতাল লি: এ চিকিৎসা নিলে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলোর সদস্যরা বিশেষ সুবিধা প্রাপ্ত হবেন। এরই ধারাবাহিকতায় ডিভাইন মার্সি হাসপাতালের সাথে বর্ণালী কো-আপরেটিভ ক্রেডিটের চুক্তি স্বাক্ষরিত হয়।

হাসপাতালটির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ডিভাইন মার্সি হাসপাতালের চেয়ারম্যান ও ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া। বর্ণালী কো-আপরেটিভ ক্রেডিটের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ক্রেডিটের চেয়ারম্যান জিটুনিয়াস এ্যাপোলো মন্ডল এবং সেক্রেটারি উইলিয়াম রিংকু রতœ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা ক্রেডিটের সেক্রেটারী মাইকেল জন গমেজসহ অন্যান্য কর্মকর্তাগণ এবং বর্ণালী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।