ঢাকা ,
বার : সোমবার
তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৪ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি হাসপাতাল লিঃ স্বাস্থ্যসেবায় আস্থার প্রতিষ্ঠান: মতবিনিময় সভায় ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট

ডিভাইন মার্সি হাসপাতাল লিঃ স্বাস্থ্যসেবায় আস্থার প্রতিষ্ঠান: মতবিনিময় সভায় ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট

0
215

ডিসিনিউজ।। গাজীপুর

“আমাদের এই হাসপাতাল খ্রীষ্টান সম্প্রদায়ের জন্য বিশাল কাজের সুযোগ তৈরি করবে এবং মেডিকেল বিষয়ে পড়াশোনায় আমাদের খ্রীষ্টান সমাজ আরো অগ্রসর হবে,” ডিভাইন মার্সি হাসপাতাল লিঃ পরিদর্শন ও উপদেষ্টাদের সাথে মতবিনিময় সভায় বলেন দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া।

২৭ অক্টোবর, ঢাকা ক্রেডিটের পরিচালনা পরিষদ, ডিভাইন মার্সি হাসপাতাল লিঃ এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঢাকা ক্রেডিটের উপদেষ্টামন্ডলীকে সঙ্গে নিয়ে কুচিলাবাড়ী, মঠবাড়ী, গাজীপুরে ডিসেম্বর মাসে উদ্বোধনের অপেক্ষায় থাকা হাসপাতাল পরিদর্শন করেন এবং মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময় সভা সঞ্চালনা করেন ঢাকা ক্রেডিটের সেক্রেটারি জন মাইকেল গমেজ।

হাসপাতাল পরিদর্শন ও মতবিনিময় সভায় ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া ঢাকা ক্রেডিটের পরিচালনা পরিষদকে সঙ্গে নিয়ে উপদেষ্টামন্ডলীকে হাসপাতাল ঘুরিয়ে দেখান ও অগ্রগতি এবং সেবা সম্পর্কে অবহিত করেন।

প্রেসিডেন্ট বলেন, “আমাদের ভিতরে সততা আছে, আমাদের ক্রেডিটের মেম্বার এবং অন্যান্য সমিতির সদস্যরা স্বল্প খরচে চিকিৎসা নিতে পারবে এবং ঔষুধ কিনতে পারবে,”। তিনি বলেন, ডিভাইন মার্সি হাসপাতাল লিঃ স্বাস্থ্যসেবায় আস্থার প্রতিষ্ঠান

পরিদর্শন ও মতবিনিময়ের সময় উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের উপদেষ্টা ও প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ঢাকা ক্রেডিটের ভাইস-প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং, ট্রেজারার সুকুমার লিনুস ক্রুশ, প্রধান নির্বাহী অফিসার লিটন টমাস রোজারিও, দি মেট্রোপলিটন খ্রিষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এর সেক্রেটারী ইমানুয়েল বাপ্পি মন্ডল, বাংলাদেশ পুলিশের সিআইডির অতিরিক্ত ডিআইজি প্রলয় চিসিম, বাংলাদেশ ব্যপ্টিষ্ট চার্চ সংঘের সভাপতি খ্রিষ্টফার অধিকারী, হাসপাতালের সিইও মেজর জেনারেল (অবঃ) জন গমেজ, হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ব্রাইন বি হালদার, ফাইন্যান্স ডিরেক্টর শীরেন সিলভেস্টার গমেজ ও এডমিন ডিরেক্টর রঞ্জন ফ্রান্সিস রোজারিও ও ঢাকা ক্রেডিটের সম্মানিত উপদেষ্টাবৃন্দ।

সঠিক দক্ষ লোকবল নিয়োগ, রোগীদের সঠিক চিকিৎসেবা প্রদানের উপর গুরুত্বারোপ করেন আলোচকগণ।