ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৪ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা Uncategorized ঢাকা ক্রেডিট’র পরিচালনা পরিষদ, উপদেষ্টাসহ বিভিন্ন উপ-কমিটির মতবিনিময়

ঢাকা ক্রেডিট’র পরিচালনা পরিষদ, উপদেষ্টাসহ বিভিন্ন উপ-কমিটির মতবিনিময়

0
178

ডিসি নিউজ।।

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর পরিচালনা পরিষদের সাথে আঠারোগ্রাম অঞ্চলের উপদেষ্টাসহ বিভিন্ন উপ-কমিটির সদস্যদের সমন্বয়ে ২৩ অক্টোবর, বান্দুরা বহুমুখী প্রকল্প, বান্দুরাতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা ক্রেডিট এর উপদেষ্টা টমাস রোজারিও’র সভাপতিত্বে এবং সেক্রেটারী মাইকেল জন গমেজ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের ভাইস-প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং, বোর্ড ডিরেক্টর প্রত্যেশ রাংসা, মনিকা গমেজ, মনোজ ক্লেমেন্ট গমেজ, ষ্টেলা হাজরা ও নিরাপদ হালদার এবং সুপারভাইজরি কমিটির সেক্রেটারী সুহৃদ গমেজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিট এর উপদষ্টা সেলেষ্টিন রোজারিও, নির্মল যোসেফ গমেজ, ফ্লাবিয়ান মিলন গমেজ, আন্তনী শ্যামল গমেজ, যোসেফ শরৎ গমেজ, সুশান্ত আন্তনী গমেজ, এ্যান গমেজ, পিটার শ্যামল রড্রিক্স, পিটার প্রভাত গমেজ ও নিকোলাস সত্য গমেজ।

ঢাকা ক্রেডিটের উপর একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন ঢাকা ক্রেডিটের সেক্রেটারী মাইকেল জন গমেজ। উপস্থাপনা ও আলোচনায় প্রধান্য পায় ডিভাইন মার্সি হাসপাতাল লি:। ঢাকা ক্রেডিটের সেক্রেটারী মাইকেল জন গমেজ ভিডিও ডকুমেন্টারীর মাধ্যমে হাসপাতালের বিভিন্ন সুবিধা তুলে ধরেন।
তিনি বলেন,“এই হাসপাতাল স্বাস্থ্যসেবায় যুগান্তকারী সাফল্য নিয়ে আসবে এবং আমাদের অর্থনীতিতে বিশেষ অবদান রাখবে।” সেক্রেটারী বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দকে এই হাসপাতালে অর্থ বিনীয়োগের আহŸান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোল্লা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর চেয়ারম্যান ডানিয়েল রোজারিও, হাসনাবাদ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সেক্রেটারী প্রীতি এঞ্জেলা গমেজ, তুইতাল খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর ভাইস-প্রেডিডেন্ট থিওফিল গমেজ, ঢাকা ক্রেডিট এর প্রাক্তন ট্রেজারার পিটার রতন কোড়াইয়াসহ স্থানীয় সমবায় সমিতির নেতৃবৃন্দ।

আলোচনায় ঢাকা ক্রেডিটের পক্ষ থেকে বর্তমান সরকারের কোম্পানী আইন কো-অপারেটিভ ক্রেডিটগুলোর উপর আরোপের প্রতিবাদ জানানোর জন্য আহ্বান জানানো হয়। যারা অনিয়মিত সদস্য তাদের নিয়মিত হওয়ার জন্য উদ্বুদ্ধকরনে কার্যকর পদক্ষেপ নিতে আলোচনা করা হয়।