ঢাকা ,
বার : বুধবার
তারিখ : ২৬ জুন ২০২৪
বাংলা : ১২ আষাঢ় ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ভর্তি কার্যক্রম শুরু করেছে ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট

ভর্তি কার্যক্রম শুরু করেছে ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট

0
231

ডিসিনিউজ।।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্যমন্ত্রণালয়ের অধীনস্ত নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল থেকে অনুমতি পেয়ে দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর বৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট ভর্তি কার্যক্রম শুরু করেছে।

চলতি ২০২৩-২৪ শিক্ষাবর্ষ থেকেই ডিভাইন মার্সিং নার্সিং ইনস্টিটিউটে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। একই সাথে ডিভাইন মার্সিং নার্সিং ইনস্টিটিউট-এর অনুমোদন প্রদানের জন্য স্বাস্থ্যমন্ত্রণালয়ের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছে নার্সিং শিক্ষা প্রতিষ্ঠানটি ।

ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ও ডিভাইন মার্সি হাসপাতালের চেয়ারম্যান ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া ডিসিনিউজকে বলেন, ২০২৩-২৪ শিক্ষা বর্ষ থেকেই আমরা শিক্ষার্থী ভর্তি করছি।

“ডিভাইন মার্সি হাসপাতাল লি:,এবং ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট একই প্রাঙ্গণে হওয়ায় এখানে শিক্ষার্থীরা হাতে-কলমে ভালোভাবে শিখতে পারবে। দেশের অন্যান্য নার্সিং শিক্ষা প্রতিষ্ঠান থেকে আমরা তুলনামূলক অল্প খরচে শিক্ষার্থীদের পড়ার সুযোগ দিব।”

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার মঠবাড়িতে অবস্থিত ৩০০ শয্যার ডিভাইন মার্সি হাসপাতাল প্রাঙ্গণে ডিভাইন মার্সি নার্সিং ইনস্টিটিউট অবস্থিত যেখানে নার্সিং শিক্ষার্থীদের জন্য রয়েছে স্বল্প খরচে থাকা-খাওয়ার হোস্টেলের সুব্যবস্থা।