ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৪ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ পর্দা নামলো খ্রিস্টান ছাত্র কল্যাণ সংঘের প্রতিভার অন্বেষণ-২০২৩

পর্দা নামলো খ্রিস্টান ছাত্র কল্যাণ সংঘের প্রতিভার অন্বেষণ-২০২৩

0
226

ডিসিনিউজ ।। ঢাকা

প্রতিযোগিদের আনন্দমুখর কোলহলের মধ্য দিয়ে পর্দা নামলো খ্রিস্টান ছাত্র কল্যাণ সংঘের ৪২তম প্রতিভার অন্বেষণ-২০২৩-এর। এবারের মূলসুর ছিল ‘শিক্ষা ও সংস্কৃতি চর্চায় অটুট হোক সম্প্রীতির বন্ধন।’

২০ অক্টোবর, তেজগাঁও চার্চ কমিউনিটি সেন্টারে শুরু হওয়া প্রতিযোগিতায় প্রায় আড়াইশ প্রতিযোগি অংশ নেয় এবং পুরস্কার বিতরণীর মাধ্যমে ২৪ অক্টোবর প্রতিযোগিতা শেষ হয়। সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা ও নির্মাতা তারিক আনাম খান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংঘের প্রেসিডেন্ট অর্নব ক্লেমেন্ট রোজারিও। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া, দি মেট্রোপলিটন খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:’র সেক্রেটারি ইমানুয়েল বাপ্পী মন্ডল, অভিনয় শিল্পী ও নির্মাতা নিমা রহমান, আরবান প্রোগ্রামের টেকনিক্যাল প্রোগ্রাম ম্যানেজার যোয়ান্না ডি’রোজারিও, উন্নয়ন যোগাযোগ বিশেষজ্ঞ টনি মাইকেল গমেজ, রবীন্দ্র সঙ্গীতশিল্পী ও সুরকার সাদী মোহাম্মদ, সংঘের ভাইস-প্রেসিডেন্ট আলফ্রেড সজল গমেজ, ঢাকা ক্রেডিটের ডিরেক্টর মনিকা গমেজসহ আরো অনেকে।

এ দিন অতিথিবৃন্দের শুভেচ্ছা বক্তব্যের পর প্রতিযোগি বিজয়ীদের হাতে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দরা পুরস্কার তুলে দেন। বিজয়ী বাদেও যারা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে সকলকেই এ সময় পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য, প্রাচীন এই সংগঠনটি ১৯৭০ খ্রিষ্টাব্দ থেকে খ্রিষ্টান যুবাদের প্রতিভা বিকাশের জন্য কাজ করে যাচ্ছে। এবার ৪২তম প্রতিভার অন্বেষণের আয়োজন করা হয়।