ঢাকা ,
বার : সোমবার
তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৪ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ সাভার ওয়াইএমসিএ’র আয়োজনে প্রবীণদের মিলন মেলা ও সহভাগিতানুষ্ঠান

সাভার ওয়াইএমসিএ’র আয়োজনে প্রবীণদের মিলন মেলা ও সহভাগিতানুষ্ঠান

0
152

ডিসিনিউজ ।। সাভার

সাভার দেওগায়ে সাভার ওয়াইএমসিএ আয়োজন করেছে প্রবীণদের নিয়ে মিলন মেলা ও সহভাগিতানুষ্ঠান।

২৭ অক্টোবর, প্রবীণদের নিয়ে দ্বিতীয়বারের মতো এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইন্ডিয়ার ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএস’র প্রেসিডেন্ট ও এশিয়া প্যাসিফিক এ্যালায়েন্স অব ওয়াইএমসিএস’র ভাইস-প্রেসিডেন্ট ভিনসেন্ট জর্জ। এ ছাড়াও উপস্থিত ছিলেন এশিয়া প্যাসিফিক এ্যালায়েন্স অব ওয়াইএমসিএস’র প্রাক্তন প্রেসিডেন্ট বাবু মার্কুজ গমেজ, বাংলাদেশ ওয়াইএমসিএ’র প্রেসিডেন্ট জনি হিউবার্ট রোজারিও, সেক্রেটারি জেনারেল নিপুন সাংমা, ফাদার তুষার গমেজ, মাদ্রাজ ওয়াইএমসিএ’র সেক্রেটারি জেনারেল পি. আশির পান্ডিয়ান, বোর্ড ডিরেক্টর গিডিয়ন থাংগারাজ, ঢাকা ক্রেডিটের মহিলা বিষয়ক উপ-কমিটির কো-কনভেনর মার্সিয়া মিলি গমেজ, সাভার ওয়াইএমসিএ’র ভাইস-প্রেসিডেন্ট শিপু পি. কস্তাসহ সাভার ওয়াইএমসিএ’র নেতৃবৃন্দ এবং সাভার এলাকার প্রবীণগণ।

এ দিন ফাদার তুষার গমেজের খ্রিষ্টযাগের মাধ্যমে এই মিলন মেলা শুরু হয়। আয়োজকগণ অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে বরণ করে নেয় এবং শুভেচ্ছা জানায়।

অনুষ্ঠানে প্রবীণদের জীবনালখ্যে সহভাগি, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়। এ দিন সাভার ওয়াইএমসিএ’র উদ্যোগে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দরা বাস্কেট বল মাঠ ও মাল্টি-পারপাস হলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।