ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৩ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’র ঢাকা ক্রেডিট পরিদর্শন

ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’র ঢাকা ক্রেডিট পরিদর্শন

0
176

ডিসিনিউজ ।। ঢাকা

ঢাকা ক্রেডিটের ঋণ কার্যক্রম ও অন্যান্য প্রকল্পের পাশাপাশি সামাজিক উন্নয়ন মূলক প্রকল্প সমূহ সমাবয় অঙ্গণের অনুকরণীয় হয়ে থাকবে। ঢাকা ক্রেডিট পরিদর্শন শেষ একথা বলেন ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’ এর নেতৃবৃন্দ।

৮ জুন, ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভের নেতৃবৃন্দ ঢাকা ক্রেডিটের সিও স্বপন রোজারিও’র নেতৃত্বে ঢাকা ক্রেডিটের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং কর্মীদের সাথে মত বিনিময় করেন। পরিদর্শন শেষে ঢাকা ক্রেডিটের ডানিয়েল কোড়াইয়া সভাকক্ষে ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভের নেতৃবৃন্দ আলোচনা সভায় অংশ নেয়।
ঢাকা ক্রেডিটের ভাইস প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’র ভাইস প্রেসিডেন্ট তিতুস হাচ্ছা, সেক্রেটারি অমিত ইলিয়াস স্কু, ঢাকা ক্রেডিটের চিফ অফিসার জোনাস গমেজ সহ অন্যান্য অতিথিবৃন্দ।
সভায় বক্তারা ঢাকা ক্রেডিটের বিভিন্ন কার্যক্রম দেখে প্রশংসা করেন এবং বৃহত্তর স্বার্থে ভবিষ্যতে সম্মিলিতভাবে কিভাবে কাজ করা যায় তা নিয়ে আলোচনা করেন।

এ সময় ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’র ভাইস প্রেসিডেন্ট তিতুস হাচ্ছা ঢাকা ক্রেডিটের বিশাল কর্মযজ্ঞ দেখে বলেন, ‘দেশের প্রথম সারির ক্রেডিট ইউনিয়ন হিসেবে ঢাকা ক্রেডিট থেকে আমাদের অনেক কিছুই শেখার আছে। সঞ্চয় এবং ঋণ কার্যক্রম ছাড়াও সমাজের আর্থ সামাজিক উন্নয়নে এবং কর্মসংস্থান তৈরীতে ঢাকা ক্রেডিট যা করছে তা অন্যান্য সমিতির জন্য পাথেয় হয়ে থাকবে।’

ঢাকা ক্রেডিটের মেগা প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি: প্রতিষ্ঠা করার জন্য তিনি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। অচিরেই ময়মনসিংহ খ্রীষ্টান কো-অপারেটিভের সদস্যদের বিশেষ সুবিধা গ্রহণের জন্য ঢাকা ক্রেডিটের সাথে চুক্তিস্বাক্ষর করবেন বলে তাদের ইচ্ছা প্রকাশ করেন।

ঢাকা ক্রেডিটের ভাইস প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং ময়মনসিংহ খ্রীষ্টান ক্রেডিট ইউনিয়ন এর প্রতিনিধি দলকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনারা এতো দূর থেকে আমাদের প্রতিষ্ঠানে বিভিন্ন কার্যক্রম সম্পর্কে জ্ঞানলাভ করতে এসেছেন তা আমাদের জন্য গর্বের বিষয়। আপনাদের যেকোনো প্রয়োজনে ঢাকা ক্রেডিট আপনাদের পাশে থাকবে।”

“আমরা আশা করবো আমাদের মেগা প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল এর সাথে আপনারা সমঝোতা চুক্তির মাধ্যমে যুক্ত হবেন যাতে করে আমরা সম্মিলিতভাবে আমাদের হাসপাতালের সেবাসমূহ সদস্যদের দোরগোড়ায় পৌঁছাতে পারি।”