ঢাকা ,
বার : রবিবার
তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২৪
বাংলা : ১৩ আশ্বিন ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে গ্রান্ড প্যারেন্টস ডে উদযাপন

ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে গ্রান্ড প্যারেন্টস ডে উদযাপন

0
65

ডিসিনিউজবিডি।। ঢাকা

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর বৃহৎ প্রকল্প ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে পালন করা হয় গ্রান্ড প্যারেন্টস ডে।

৭ সেপ্টেম্বর, সকালে ঢাকা মনিপুরিপাড়াস্থ ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের নিজস্ব ভবনে এই আয়োজন করা হয়। এতে সেন্টারের সেবা নেয়া শিশুদের সাথে প্রায় ৩০ জন গ্রান্ড প্যারেন্টস উপস্থিত ছিলেন।

ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারসূত্রে জানা যায়, গ্রান্ড প্যারেন্টস এবং সমাজের বয়স্ক ব্যক্তিদের প্রতি ছোট থেকেই যেন সম্মানবোধের চর্চাকে ধরে রাখতে পারে সেই লক্ষ্যে গ্রান্ড প্যারেন্টস ডে উদযাপন করা হয়।

“ছোট বাচ্চাদের প্রতি আমাদের গ্রান্ড প্যারেন্টসদের ভুমিকা অনেক। শিশুরা যেন আগামীতে মানবিক মানুষ হয়ে গড়ে উঠতে পারে সেই লক্ষে আপনাদের ভুমিকা রাখতে হবে। একই ভাবে শিশুরা যেন বয়স্কদের সম্মান করতে শিখে সেই শিক্ষা তাদের দিতে হবে।,” বলেন ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের প্রিন্সিপাল ডালিয়া রড্রিগস

ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের এই আয়োজনকে সাধুবাদ জানায় উপস্থিত গ্রান্ড প্যারেন্টসগণ। তারা বলেন, এই ধরণের উদ্যোগ শিশুদের মধ্যে মানবিকতা, বড়দের প্রতি সম্মানবোধ ও সমাজ সচেতনতাকে জাগ্রত করবে।