ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট আলোচনাসভায় সদস্যদের হেল্থ কেয়ার স্কিম চালুর আহ্বান

আলোচনাসভায় সদস্যদের হেল্থ কেয়ার স্কিম চালুর আহ্বান

0
134

ডিসিনিউজ।। ঢাকা

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর প্রেসিডেন্ট সকল সদস্যকে হেল্থ কেয়ার স্কিম চালুর আহ্বান জানিয়েছেন।

১৪ জানুয়ারি, ঢাকা ক্রেডিটের নদ্দা এলাকার সদস্যদের নিয়ে নদ্দায় আলোচনাসভায় ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া উপস্থিত সকল সদস্যকে এই আহ্বান জানান।

তিনি বলেন, “আমরা শীঘ্রই ঢাকা ক্রেডিটের প্রধান এবং সর্ববৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল উদ্বোধন করতে যাচ্ছি। আর, আপনাদের আহ্বান করবো আপনারা সবাই ঢাকা ক্রেডিটের হেল্থ কেয়ার স্কিম চালু করবেন।”

বর্তমান পরিচালনা পরিষদের অর্জনগুলোকে তুলে ধরে প্রেডিডেন্ট কোড়াইয়া বলেন, ঢাকা ক্রেডিট এখন প্রযুক্তি নির্ভর। আপনারা যেন ঘরে বসেই ক্রেডিট ইউনিয়নের সকল সেবা পেতে পারেন সেই উদ্দেশে আমরা কাজ করছি।

আলোচনাসভায় আগামী ১৯ জানুয়ারি ঢাকা ক্রেডিটের ৬৩তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত থেকে সদস্যদের মূল্যবান মতামত প্রকাশের জন্য আহ্বান জানান ঢাকা ক্রেডিটের উপদেষ্টা এবং প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও।

তিনি বলেন,“আপনারা সবাই আগামী ৬৩ তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত হয়ে আপনাদের মূল্যবান মতামত দিবেন।”

সদস্যদের উপস্থিতিতে আলোচনাসভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের ভাইস-প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং, ট্টেজারার সুকুমার লিনুস ক্রুজসহ ঢাকা ক্রেডিটের অন্যান্য বোর্ড সদস্য, উপদেষ্টা ও কর্মীবৃন্দ।