ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ইস্টার সানডের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং বিসিএ’র প্রেসিডেন্ট

ইস্টার সানডের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং বিসিএ’র প্রেসিডেন্ট

0
231

ডিসিনিউজ ।। ঢাকা

খ্রিষ্টান সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎস ইস্টার সানডে (পুনরুত্থান) উপলক্ষে ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা ও সেক্রেটারি ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া সকল খ্রিষ্টবিশ্বাসীসহ সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁরা এক যুক্ত বিবৃতির মাধ্যমে ইস্টার সানডের শুভেচ্ছা জানান।

তাঁরা বিবৃতিতে বলেন, ‘ইস্টার সানডে (পুনরুত্থান পর্ব) সকল খ্রিষ্টবিশ্বাসীদের জন্য নতুন জীবনের উৎসব। খ্রিষ্ট ক্রুশ মৃত্যুর মাধ্যমে যেমন পাপীর পাপের ক্ষমা লাঘব করেছেন, তেমনি তৃতীয় দিনে মৃত্যুকে জয় করে পুনরুত্থানের মাধ্যমে আমাদের নতুন জীবন দিয়েছেন।’

‘এই উৎসবের পূর্বে আমরা ত্যাগস্বীকার করে নিজেদেরকে প্রস্তুত করেছি খ্রিষ্টের পুনরুত্থানের সাক্ষী হতে। তাই সকলেই যেন সহাবস্থানে থেকে অন্যের দুঃখ-কষ্ট অনুভব করে সহযোগিতার যথাসাধ্য চেষ্টা করি। পুনরুত্থান উৎসব সকলের জন্য হয়ে উঠুক আনন্দের ও আশীর্বাদের’ বলেন তাঁরা।

অপর দিকে ঢাকা ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা লিটন টমাস রোজারিও সকলকে খ্রিষ্টের পুনরুত্থানের বার্তা পৌঁছে দিয়ে খ্রিষ্টযিশুর পুনরুত্থানে সাক্ষী হতে আহ্বান জানিয়েছেন। তিনি সবাইকে পুনরুত্থান উৎসবের শুভেচ্ছা জানান।

অন্যদিকে বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের পক্ষ থেকেও পুনরুত্থান উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসিডেন্ট নির্মল রোজারিও। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শুভেচ্ছা জানান। খ্রিষ্টের পুনরুত্থানের বারতা পৌঁছে দিয়ে নতুন জীবনের আহ্বানে সকলকে একটি শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।