ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ঢাকার নতুন আর্চবিশপ বিজয় এন ডি’ক্রুজের অধিষ্ঠান ২৭ নভেম্বর

ঢাকার নতুন আর্চবিশপ বিজয় এন ডি’ক্রুজের অধিষ্ঠান ২৭ নভেম্বর

0
562

ডিসিনিউজ || ঢাকা
এক ধর্মীয় ভাব-গাম্বীর্যের মধ্য দিয়ে ঢাকার আর্চবিশপ বিজয় এন ডি’ক্রুজ ওএমইআই-এর আর্চবিশপীয় অধিষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর সকাল ৯:৩০ মিনিটে রমনা ক্যাথিড্রালে।
একই দিনে ঢাকা মহা ধর্মপ্রদেশের অবসর গ্রহণকারী আর্চবিশপ কার্ডিনাল প্যাট্রিক ডি’রোজারিও সিএসসিকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হবে।
ক্যাথলিক মন্ডলীর গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশের সকল বিশপ ও দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পবিত্র খ্রিষ্টযাগ শেষে নবনিযুক্ত আর্চবিশপ বিজয় এন ডি’ক্রজ ও সম্বর্ধনা দেওয়া হবে। বিগত দশ বছর নিষ্ঠার সাথে আর্চবিশপ হিসেবে দায়িত্ব পালন করা কার্ডিনাল প্যাট্রিক ডি’রোজারিও সিএসসিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হবে।
প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চবিশপ কার্ডিনাল প্যাট্রিক ডি’রোজারিও সিএসসি’র ঢাকা মহাধর্মপ্রদেশের কর্মদায়িত্ব থেকে অবসর গ্রহণের আবেদনটি মুঞ্জুর করে তাঁর স্থলে সিলেট ধর্মপ্রদেশের বিশপ বিজয় এন ডি’ক্রুজ ওএমআইকে ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চবিশপ হিসেবে মনোনয়ন দেয় ভাটিকান।
ঢাকার আর্চবিশপ সরকার ও খ্রিষ্টান সম্প্রদায়ের মধ্যে মেলবন্ধন এবং বর্হিবিশ্বে খ্রিষ্টান সম্প্রদায়ের সাথে সম্পর্ক স্থাপনে অগ্রণী ভূমিকা রাখেন।
অধিষ্ঠান অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে ঢাকা ক্রেডিটের অন লাইন টিভি ডিসি টিভি। দেখতে ভিজিট করুন: http://www.dctvbd.com/