ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ঢাকা ক্রেডিটের কর্মকর্তা ও কর্মীদের প্রাক-বড়দিন উদযাপন

ঢাকা ক্রেডিটের কর্মকর্তা ও কর্মীদের প্রাক-বড়দিন উদযাপন

0
309

ডিসিনিউজ ॥ ঢাকা

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট)-এর কর্মকর্তা ও কর্মীগণ আজ (২২ ডিসেম্বর) সমিতির প্রধান কার্যালয় ও সেবাকেন্দ্রগুলোতে প্রাক-বড়দিন উদযাপন করে।

প্রধান কার্যালয়ে প্রাক-বড়দিন উপযাদপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমিতির প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা। অনুষ্ঠানে ঢাকা ক্রেডিটের সেক্রেটারি ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়ার সঞ্চালনায় মঞ্চে উপবিষ্ট ছিলেন সমিতির ভাইস-প্রেসিডেন্ট আলবার্ট আশিস বিশ্বাস, ক্রেডিট কমিটির চেয়ারম্যান সুকুমার লিনুস ক্রুশ, সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান জন গমেজ, ঢাকা ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা লিটন টমাস রোজারিও, অতিরিক্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ডমিনিক রঞ্জন পিউরীফিকেশন।

সমিতির প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে বড়দিনের শুভেচ্ছা জানান। তিনি কর্মী ও তাঁর ব্যবস্থাপনা পরিষদের সদস্যদের বলেন, বিগত একটি বছর আপনাদের সহযোগিতা ছাড়া আমরা ঢাকা ক্রেডিটের কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে পারতাম না। আপনাদের অবদানের জন্য কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, ‘পাওয়াতে নয় দেওয়াতেই বড়দিনের অন্তর্নিহিত আনন্দ সেটা প্রকাশ পায়। বাবা-মাগণও বড়দিনে সন্তানদের  দিয়ে আনন্দ পেয়ে থাকেন।’

শুরুতে প্রার্থনা করেন ঢাকা ক্রেডিটের অতিরিক্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ডমিনিক রঞ্জন পিউরীফিকেশন। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন সমিতির ভাইস-প্রেসিডেন্ট আলবার্ট আশিস বিশ্বাস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ডিরেক্টর সজল যোসেফ গমেজ, পল্লব লিনুস ডি’রোজারিও, সলোমন ইগ্নেসিয়াস রোজারিও, মনিকা গমেজ, প্রত্যেশ রাংসা, আনন্দ ফিলিপ পালমা ও ক্রেডিট কমিটির সেক্রেটারি জনি এস. গমেজ, সদস্য অন্তর মানখিন, লরেন্স পিটার গমেজ, উমা ম্যাগডেলিন গমেজ। সুপারভাইজরি কমিটির সেক্রেটারি প্রিয়ন্ত সি. কস্তা, সদস্য মাধবী অনিতা গমেজ ও ষ্টেলা হাজরা। এছাড়া ঢাকা ক্রেডিটের অন্যান্য কর্মীগণও উপস্থিত ছিলেন।