ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা Uncategorized ঢাকা ক্রেডিটের কর্মকর্তাদের সাথে উপদেষ্টাদের মতবিনিময় সভা

ঢাকা ক্রেডিটের কর্মকর্তাদের সাথে উপদেষ্টাদের মতবিনিময় সভা

0
97

ডিসিনিউজ।। ঢাকা
দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট)-এর কর্মকর্তাদের সাথে উপদেষ্টাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ জানুয়ারি, ঢাকা ক্রেডিটের বিকে গুড কনফারেন্স হলে প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে বলেন, ‘ঢাকা ক্রেডিট সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সেই সাথে সদস্যদের স্বাস্থসেবা নিশ্চিতকরণের লক্ষে বার্ষিক সাধারণ সভার পর স্বল্পসময়ের মধ্যেই আমাদের সর্ববৃহৎ প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল উদ্বোধন করা হবে।’ এ সময় তিনি ঋণ খেলাপী কমানোর জন্য সকলের সহায়তা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের ভাইস-প্রেডিডেন্ট পাপড়ি দেবী আরেং, সেক্রেটারি জন মাইকেল গমেজসহ অন্যান্য বোর্ড সদস্যগণ।

সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা ক্রেডিটের উপদেষ্টা ও প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ডিভাইন মার্সি হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহŸায়ক ও ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট বাবু মার্কুজ গমেজ, কাক্কো লি:-এর চেয়ারম্যান ও ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা, ফাদার আলবার্ট রোজারিও, সিস্টার রেবা ভেরোনিকা আরএনডিএম, ঢাকা ক্রেডিটের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রেমন্ড আরেং, ন্যাশনাল ওয়াইএমসিএ’র সেক্রেটারি জেনারেল নিপুন সাংমাসহ উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যবর্গ।

মতবিনিময় সভায় ঢাকা ক্রেডিটের বিভিন্ন প্রকল্পের উন্নয়ন বিষয়ে আলোচনা হয়। একই সাথে সমবায় সমিতির উপর সরকারের কোম্পানী আইন চাপিয়ে দেয়ার চেষ্টা এবং কিভাবে এ সমস্যা থেকে উত্তোরণ সম্ভব সেই বিষয়ে আলোচনা করা হয়। সরকারের এই কোম্পানী আইন সমবায়ের উপর চাপিয়ে দেয়ার বিরুদ্ধে প্রতিবাদ করার আহŸান জানানো হয়।

ডিভাইন মার্সি হাসপাতালের সাথে সাথে সেখানে নার্সিং ইনস্টিটিউট ও মেডিক্যাল কলেজ হাসপাতাল নির্মাণ এবং এর মাধ্যমে কর্মসংস্থান ও জীবনমান উন্নয়ন বিষয়ে আলোচনা করা হয়।