ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ঢাকা ক্রেডিটের নতুন কর্মীদের ইনডাকশন প্রশিক্ষণ

ঢাকা ক্রেডিটের নতুন কর্মীদের ইনডাকশন প্রশিক্ষণ

0
442

ডিসিনিউজ ।। কালীগঞ্জ

ঢাকা ক্রেডিটের নতুন নিয়োগকৃত কর্মীদের নিয়ে অনুষ্ঠিত হলো ইনডাকশন প্রশিক্ষণ।

১৬-১৯ জানুয়ারি কালীগঞ্জের মঠবাড়ীতে ডিসি রিসোর্ট এন্ড ট্রেনিং সেন্টারে নতুন ১৬ জন কর্মী নিয়ে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

যাতে নতুন নিয়োগপ্রাপ্ত কর্মীরা ঢাকা ক্রেডিট সম্পর্কে সামগ্রিক ধারণা লাভের পাশাপাশি ঢাকা ক্রেডিটের সকল প্রডাক্ট, সার্ভিস, কোড অব কনডাক্ট এন্ড ইথিক্স, মানবসম্পদ নীতিমালাসহ বিভিন্ন নীতিমালা এবং সকল বিভাগ ও সেবাকেন্দ্রের কার্যক্রম সম্পর্কে ধারনা প্রদানের জন্য এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণের উদ্বোধনী দিনে পরিচালকমন্ডলীর পক্ষ থেকে মাননীয় সেক্রেটারি হেমন্ত আই. কোড়াইয়া, ভাইস-প্রেসিডেন্ট আলবার্ট আশিস বিশ্বাস, ট্রেজারার রতন পিটার কোড়াইয়া, পারসোনেল কমিটির আহবায়ক ও ডিরেক্টর পাপিয়া রিবেরু, ক্রেডিট কমিটির চেয়ারম্যান সুকুমার লিনুস ক্রুশসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে কর্মীদের সাথে পরিচিত এবং দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। প্রতিষ্ঠানের কর্মীদের পক্ষ থেকে চিফ এক্সিকিউটিভ অফিসার লিটন টমাস রোজারিও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এবং তাদের অভিনন্দন জানান।

এডিশনাল প্রধান নির্বাহী কর্মকর্তা ডমিনিক রঞ্জন পিউরীফিকেশন, শীরেন সিলভেষ্টার গমেজ, সিও জোনাস গমেজ, এইচআরডি এন্ড এডমিন ম্যানেজার, ডিউক সব্যসাচী মজুমদার, লোন বিভাগের ম্যানেজার প্রবীন পিউরীফিকেশন, মার্কেটিং ম্যানেজার সোহেল রোজারিও, ট্রেনিং কনসালটেন্ট মো. আসাদ বিন ইউসুফ, এইচআরডি এন্ড এডমিন জুনিয়র অফিসার এলভিন মার্টিন বিশ্বাস প্রশিক্ষণে বিষয়ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করেন।