ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ঢাকা ক্রেডিটের নেতৃবৃন্দের সাথে গোপালপুর সমিতির প্রতিনিধি দলের মতবিনিময় ও পরিদর্শন

ঢাকা ক্রেডিটের নেতৃবৃন্দের সাথে গোপালপুর সমিতির প্রতিনিধি দলের মতবিনিময় ও পরিদর্শন

0
271

ডিসিনিউজ ।। ঢাকা

ঢাকা ক্রেডিটের নেতৃবৃন্দের সাথে গোপালপুর খ্রিষ্টান কো-অপারেটি ক্রেডিট ইউনিয়ন লি:’র প্রতিনিধি দলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেই সাথে ঢাকা ক্রেডিট পরিদর্শন করেন প্রতিনিধি দল। তারা সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কাককো লি:-এ প্রশিক্ষণ নেয়ার পর ঢাকা ক্রেডিট পরিদর্শনে আসেন এবং মতবিনিময় সভায় অংশ নেন।

১৯ আগস্ট, বিকেল ৪টায় ঢাকা ক্রেডিটের বিভিন্ন বিভাগ পরিদর্শন শেষে সমিতির প্রধান কার্যালয়ের বিকে গুড কনফারেন্স হলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়ার সভাপতিত্বে এবং সিও স্বপন রোজারিও’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ডিরেক্টর মনিকা গমেজ ও ষ্টেলা হাজরা।

গোপালপুরের প্রতিনিধি দলের মধ্যে ছিলেন গোপালপুর খ্রিষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:’র চেয়ারম্যান স্টেফান রোজারিও এবং সেক্রেটারি শেফালী রোজারিওসহ সমিতির কর্মকর্তা ও উর্ধ্বতন কর্মীবৃন্দ।

পরিদর্শনের শুরুতে ঢাকা ক্রেডিট পরিবার অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়। পরবর্তীতে অতিথিবৃন্দরা ঢাকা ক্রেডিটের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এরপর ঢাকা ক্রেডিটের নেতৃবৃন্দের সাথে তারা মতবিনিময় করেন।

এ সময় ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া অতিথিদের শুভেচ্ছা ও স্বাগত জানায় ঢাকা ক্রেডিট পরিদর্শনে আসার জন্য। তিনি ঢাকা ক্রেডিটের বিভিন্ন প্রডাক্ট ও প্রকল্প নিয়ে আলোচনা করেন।

এ দিন ঢাকা ক্রেডিটের উপর নির্মিতব্য প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।