ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিও’র জন্মদিন পালন (ভিডিও)

ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিও’র জন্মদিন পালন (ভিডিও)

0
296

ডিসিনিউজ ॥ ঢাকা

পালন করা হলো ঢাকা ক্রেডিটের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লিটন টমাস রোজারিও’র ৪৫তম জন্মবার্ষিকী।

ঢাকা ক্রেডিটের প্রধান কার্যালয়ে ১ নভেম্বর সোমবার সিইওর জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমিতির প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা। ঢাকা ক্রেডিটের কর্মীরা জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করেন। জন্মদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ডমিনিক রঞ্জন পিউরীফিকেশন ও শীরেন সিলভেস্টার গমেজ, সিও জোনাস গমেজ ও স্বপন রোজারিও।

অনুষ্ঠানে প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা সিইওর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, ‘ঢাকা ক্রেডিট লিটন টমাস রোজারিওর মতো একজন সিইও পেয়ে গর্বিত। ঢাকা ক্রেডিটের অনেক বড় প্রকল্প ডিভাইন মার্সি জেনারেল হাসপাতালের জন্য তিনি অনেক বেশি শ্রম দিচ্ছেন। ঈশ্বর তাঁকে আরও তালন্ত দিক। আশা করি, তিনি সব সময় ঢাকা ক্রেডিটের উন্নয়ন কাজ তাঁর সহকর্মীদের সহযোগিতায় এগিয়ে নিয়ে যাবেন।’

এছাড়াও আজকের এই দিনে লিটন টমাস রোজারিও’র জন্ম সার্থক বলে উল্লেখ করেন অতিথিবৃন্দরা। এ সময় সকলে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

গান ও প্রার্থনার মাধ্যমে জন্মদিনের অনুষ্ঠান শুরু হয়। পর্যায়ক্রমে সিইওকে মাথায় মুকুট পরিয়ে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির প্রেসিডেন্ট ও উচ্চপদস্থ কর্মীবৃন্দ। পরে কেক কাটেন সিইওসহ প্রেসিডেন্ট ও উপস্থিত অন্যান্য কর্মীরা।

এ সময় ঢাকা ক্রেডিটের সিইও লিটন টমাস রোজারিও কর্মীদের পক্ষ থেকে তাঁর জন্মদিন পালন করার জন্য প্রেসিডেন্টসহ সহকর্মীদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা ক্রেডিটের লোন ইনভেস্টিগেশন এন্ড রিকোভারি বিভাগের ম্যানেজার রিচার্ড রোজারিও। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এডমিন এন্ড এইচআরডি বিভাগের ম্যানেজার ডিউক সব্যসাচী মজুমদার।