ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ধরেন্ডায় যুব উৎসব উদযাপন

ধরেন্ডায় যুব উৎসব উদযাপন

0
566

ডিসিনিউজ ॥ ঢাকা

 ‘এসো মিলি প্রাণের উৎসবে’ শ্লোগানে সাভারের ধরেন্ডা ধর্মপল্লীর সাড়ে চার শত যুবক-যুবতী ১২তম ধরেন্ডা মিশন যুব উৎসবে অংশ নেন।

৫ নভেম্বর ধরেন্ডা গির্জা প্রাঙ্গণে অনুষ্ঠিত এই যুব উৎসবের আয়োজন করে ধরেন্ডা মিশন তরুণ সংঘ। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও, মহাসচিব হেমন্ত আই কোড়াইয়া, ধরেন্ডা ধর্মপল্লীর সহকারী পাল-পুরোহিত শিশির কোড়াইয়া, ঢাকা শহরস্থ সাভারবাসী খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের প্রেসিডেন্ট লরেন্স রোজারিও, ঢাকা ক্রেডিটের সুপারভাইজরি কমিটির সেক্রেটারি ও ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টা  প্রিয়ন্ত সি. কস্তা, ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টা:  উজ্জ্বল শিমন রোজারিও,  জনি হিউবার্ট রোজারিও,  চয়ন রোজারিও, লিন্টাস রক রোজারিও, দিগন্ত এইচ কস্তা, শিপু পরিমল কস্তা প্রমুখ।

তরুণ সংঘের প্রেসিডেন্ট ক্লিনটন ডি. রোজারিও জানান, করোনা মহামারিতে যুবক-যুবতীরা মানসিকভাবে অনেকে ভেঙ্গ পড়েছে, তাদেরকে চাঙ্গা করার লক্ষে আয়োজন করা হয় এই যুব উৎসবের। তিনি ডিসিনিউজকে আরও বলেন, ‘করোনাকে করে জয়, নতুন উদ্দিপনায় গড়বো জীবন, হবে চির তারুণ্যের বিজয় শিরোনামে আমরা এই বছর যুব উৎসব করছি। আমরা চাই যুবক-যুবতীরা তাদের জীবনের লক্ষ্য, স্বপ্ন এখনই নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাক।’

সকাল দশটায় যুব উৎসব শুরু হয় ধরেন্ডা সেন্ট যোসেফ স্কুল প্রাঙ্গণে শোভাযাত্রার মাধ্যমে। শোভাযাত্রা শেষ হয় ধরেন্ডা গির্জা প্রাঙ্গণে।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, প্রতিটা জীবন মহামূল্য। জীবনের সম্ভাবনাকে কাজে লাগাতে হবে। স্বপ্নকে ছোঁয়ার ইচ্ছা থাকতে হবে। জীবনে সফল হওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে। তবেই একদিন কাক্সক্ষীত লক্ষ্যে পৌঁছানো যাবে।