ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ফাদার অপহরণের পলাতক আসামীরা এখনো ধরা ছোঁয়ার বাইরে

ফাদার অপহরণের পলাতক আসামীরা এখনো ধরা ছোঁয়ার বাইরে

0
686

ফাদার শিশির গ্রেগরীর অপহরণকারীরা এখনো ধরাছোঁয়ার বাইরে বলে জানা যায়। ঘটনার সাথে সম্পৃক্ত সবাই এখনো পুলিশের হেফাজতে আসতে পারেনি বলে তথ্য মিলে।

ডিসিনিউজের গাজীপুর সংবাদদাতা জানান, মোট ছয় জনের নামে মামলা দায়ের করা হলেও এ পর্যন্ত মাত্র একজনকে পুলিশ গ্রেফ্তার করতে পেরেছে।

ডিসিনিউজ সংবাদদাতা মামলার অগ্রগতি সমন্ধে জানতে চাইলে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, “তদন্ত খুব ভালভাবে এগুচ্ছে। আমরা এখনো বাকী আসামীদের ধরতে পারিনি। তবে আশা করি খুব শীঘ্রই তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।” থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৌরভ তার সহযোগী হিসেবে যাদের নাম প্রকাশ করা হয়েছে তাদেরও এই মামলায় এজাহার নামীয় আসামি করা হয়েছে। আসামিরা হলো জয়নাল (২৭), জেমস (২৫) ও হাসান (২৬)।

Gazipur-remandএ দিকে মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) মো. হাসানুজ্জামান আসামি সৌরভকে ৫ দিনের রিমান্ড চেয়ে গাজীপুর আদালতে হাজির করেন। তাকে গাজীপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ওই আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন শুনানি শেষে এ দিন ধার্য করেন

অন্যদিকে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে টঙ্গী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে শামছ কবির সৌরভকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্ততিতে এ কথা জানানো হয়েছে।

উল্লেখ্য, ২ অক্টোবর (সোমবার) দুপুর পৌনে ৩টার দিকে রমনার সেন্ট যোসেফ সেমিনারীর সহকারী পরিচালক ফাদার শিশির গ্রেগরী টঙ্গীর পাগার থেকে অপহরণের শিকার হয়েছিলেন। অপহরণের পর ৫-৬ জনের একটি দল ফাদারকে একটি ঘরে নিয়ে আটকে রাখে। এর পর তার কাছ থেকে মোবাইল, ঘড়ি, টাকা লুট করে নেয়। এক পর্যায়ে ফাদারের বাম কানে আঘাত করে ও চড়-ঘুষি মেরে রক্তাক্ত করে। তারপর তার ফোন দিয়ে আত্মীয়দের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ফাদার একপর্যায়ে কৌশলে পালিয়ে বাঁচাও-বাঁচাও বলে চিৎকার করে পাগার গির্জায় আশ্রয় নেয়। তারপর একালাবাসীর সহযোগীতায় মো. সৌরভ নামের একজনকে আটক করে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। ফাদার শিশির ওইদিন রাতেই বাদী হয়ে অজ্ঞাত আরও ৫ জনকে আসামী করে টঙ্গী থানায় মামলা করেন।

বিবরনে জানা যায়, গত সোমবার ফাদারকে ফোন করে বলা হয়, তার বোন পাগারে গুরুতর অসুস্থ অবস্থায় পড়ে আছে। তাই ফাদার তার বোনকে দেখতে গেলে আসামীরা কৌশলে তাকে অপহরণ করে।

আরবি/আরপি/ ৫ অক্টোবর, ২০১৭