ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট রচনা লিখে দশ হাজার টাকার প্রাইজবন্ড জেতার সুযোগ!

রচনা লিখে দশ হাজার টাকার প্রাইজবন্ড জেতার সুযোগ!

0
696

ডিসিনিউজ ॥ ঢাকা

রচনা লিখে দশ হাজার টাকার প্রাইজবন্ড জেতার সুযোগ দিচ্ছে ঢাকা ক্রেডিটের ফাদার চার্লস জে ইয়াং ফাউন্ডেশন। ফাউন্ডেশনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশে ক্রেডিট ইউনিয়ন আন্দোলনের জনক স্বর্গীয় ফাদার চার্লস জে. ইয়াং সিএসসি’র স্বপ্ন বাস্তবায়ন ও আর্থসামাজিক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করার লক্ষে প্রতিষ্ঠিত ফাদার চার্লস জে ইয়াং-এর পক্ষ থেকে আগামী ১৪ নভেম্বর ফাদারের মৃত্যুবার্ষিকী পালন ও জনসাধারণের মধ্যে তাঁর আদর্শ পৌঁছে দেওয়ার লক্ষে এক রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রচনা প্রতিযোগিতার গ্রুপ এ-তে নবম শ্রেণি থেকে দশম শ্রেণির শিক্ষার্থীরা রচনা প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। তাঁদের বিষয়: ‘ক্রেডিট ইউনিয়ন আন্দোলনের পথিকৃৎ ফাদার চার্লস জে ইয়াং সিএসসি’। শব্দ সীমা এক হাজার।

গ্রুপ বি-তে কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র-ছাত্রীরা অংশ নিতে পারবেন। তাঁদের বিষয়: ‘ ফাদার চার্লস জে ইয়াং সিএসসি’র আদর্শ ও স্বপ্ন বাস্তবায়ণে আমাদের করণীয়’। শব্দ সীমা দুই হাজার।

এই রচনা প্রতিযোগিতায় যে কোনো স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র-ছাত্রী (জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে) সকলে অংশগ্রহণ করতে পারবেন। রচনা জমা দেওয়ার সর্বশেষ তারিখ ৭ নভেম্বর।

১৪ নভেম্বর বিকাল ৫টায় ঢাকা ক্রেডিটের প্রধান কার্যালয়ে বিজয়ীদের পুরস্কার দেওয়া হবে। ১ম পুরস্কার ১০,০০০ টাকার প্রাইজবন্ড, ২য় পুরস্কার ৫,০০০ টাকার প্রাইজবন্ড ও ৩য় পুরস্কার ৩,০০০ টাকার প্রাইজবন্ড ।  

রচনা প্রতিযোগিতার বিস্তারিত পড়ুন নিচের বিজ্ঞপ্তিতে: