ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট রাজধানী ফার্মগেটের মনিপুরীপাড়ায় অবস্থিত ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে শিশুদের নিয়ে...

রাজধানী ফার্মগেটের মনিপুরীপাড়ায় অবস্থিত ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে শিশুদের নিয়ে পালন করা হলো গ্র্যান্ডস-পেরেন্টস ডে।

0
614

ডিসিনিউজ ।। ঢাকা

৯ সেপ্টেম্বর, ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের ক্যাম্পাসে সেন্টারের শিশুদের দাদা-দাদি, নানা-নানীদের নিয়ে প্রতি বছরের মত এবারও এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্সিপল ডালিয়া রড্রিগস্, শিশুদের দাদা-দাদি-নানা-নানীগন, সেন্টারের শিশুরা ও শিক্ষকবৃন্দ।


অনুষ্ঠানের শুরুতেই সেন্টারের প্রিন্সিপাল ডালিয়া রড্রিগস্ বলেন, আজকের অনুষ্ঠানের মূল উদ্দ্যেশ হল আজকের এই ছোট ছোট শিশুরা যেন তাদের জীবনে গ্র্যান্ডপেরেন্টসদের অবদান বা প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারে, তাদের সম্মান করতে পারে এবং ভবিষ্যতেও তাদের সঠিক মূল্যায়ন করতে পারে। যান্ত্রিক জীবনে আমাদের শিশুরাও আজ আমাদের দাদা-দাদি, নানা-নানীদের থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে, তাই তারা যেন বছরের অন্তত এই একটিদিন তাদের সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারে সেই প্রয়াশেই আজকের এই আয়োজন।


এ সময় তিনি উপস্থিত অতিথিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে শিশুদের দাদা-দাদি, নানা-নানীগন গ্র্যান্ডপেরেন্টস ডে সম্পর্কে তাদের মতামত প্রকাশ করে এবং সেন্টারের সার্বিক মঙ্গল কামনা করে। তারা বলেন এই অনুষ্ঠানে আসতে পেরে তারাও খুবই আনন্দিত এবং অনুষ্ঠানটির মাধ্যমে তারা একটি সুন্দর সময় কাটানোর সুযোগ পেয়েছেন।


অনুষ্ঠানে শিশুরা নাচ, গান, ছড়া-কবিতাসহ বিভিন্ন উপস্থাপনায় অংশ নেয়। সবশেষে সকল গ্র্যান্ডপেরেন্টসগন মিউজিক্যাল চেয়ার গেমে অংশগ্রহন করেন যা ছিল সত্যিই উপভোগ্য। এ গেমে পুরস্কার হিসেবে বিজয়ীদের গাছের চারা প্রদান করা হয়।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন চাইল্ড কেয়ারের শিক্ষক অঞ্জলী মন্ডল ও রিনা ফিলমিনা কস্তা।