ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা সাপ্তাহিক পরিক্রমা লূর্দের রাণী স্বাস্থ্য সেবাকেন্দ্র, সাভারে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

লূর্দের রাণী স্বাস্থ্য সেবাকেন্দ্র, সাভারে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

0
504

৯ ফেব্র“য়ারি ২০১৭, বুহস্পতিবার বাংলাদেশ ক্যাথলিক নার্সেস গিল্ড (বিসিএনজি)’র উদ্যোগে লূর্দের রাণী স্বাস্থ্য সেবাকেন্দ্র, সাভারে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয় ।

সাধু যোসেফের গীর্জা, সাভারের পাল পুরোহিত ফাদার এডভোকেট আলবার্ট টমাস রোজারিও প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্প এর শুভ উদ্বোধন ঘোষনা করেন ।

02উদ্বোধনী পর্বে সাধু যোসেফের গীর্জা এর প্যারিস কাউন্সিলের সহ-সভাপতি মিসেস শান্তিরানী নিয়তি রোজারিও, সদস্য মি. প্রভাত রোজারিও, বিসিএনজি’র লূর্দের রাণী স্বাস্থ্য সেবাকেন্দ্র, সাভারের প্রকল্প পরিচালনা কমিটির সেক্রেটারী নার্স এগ্নেস হালদার, সাধু মার্কের কপ্টিক মেডিক্যাল মিশন, মিশর এর বিশেষজ্ঞ ডাক্তার সামেহ্, দন্ত বিশেষজ্ঞ ডা. মার্টিন, ফার্মাস্স্টি শেলী নাবিল, ২ জন স্বেচ্ছাসেবক পাওলা ও এলিন, এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাথলিক ডক্টরস্ (এবিসিডি)’র ডা. মার্টিন এম পেরেরা ও ডা. ফ্লোরিন্ডা ফ্রান্সিস উপস্থিত ছিলেন।

পরে সাধু মার্কের কপ্টিক মেডিক্যাল মিশন, মিশর এর বিশেষজ্ঞ ডাক্তারবৃন্দ ও এবিসিডি চিকিৎসকগণ ১০ জন প্রতিবন্ধি রোগী, ৬ জন দাতেঁর রোগী ও ৬ জন সাধারন রোগী পরিদর্শন করেন ।

উল্লেখ্য, সাধু মার্কের কপ্টিক মেডিক্যাল মিশন, মিশর এর বিশেষজ্ঞ ডাক্তারবৃন্দ উক্ত ক্যাম্পে রোগীদের বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করেন ।

আরবি/ আরপি/ ২২ ফেব্রুয়ারি, ২০১৭