ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ক্যারিয়ার সাংবাদিকতায় ক্যারিয়ার গড়তে আগ্রহীদের জন্য সুখবর

সাংবাদিকতায় ক্যারিয়ার গড়তে আগ্রহীদের জন্য সুখবর

0
872

ডিসিনিউজবিডি ডটকমে নিয়োগ বিজ্ঞপ্তি

ডিসিনিউজবিডি ডটকমের সকল পাঠক, লেখক এবং শুভানুধ্যায়ীদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, বিগত ৪ মাস ধরে ডিসিনিউজবিডি ডটকম সফলতার সাথে এগিয়ে চলেছে। আপনারদের লেখনী, পাঠক জনপ্রিয়তা এবং শুভকামনায় ডিসিনিউজ ডটকম এখন বহুল প্রচারিত একটি সংবাদ সাধ্যম।

বিগত সময়ে ডিসিনিউজবিডি ডটকম বিজ্ঞাপনের মাধ্যমে কিছু সংখ্যক কর্মদ্যোমী শিক্ষানবিস সাংবাদিক নিয়োগ দিয়েছে। ডিসিনিউজের ব্যপ্তি এবং কর্মক্ষমতা বৃদ্ধির লক্ষে আরো কিছু সংখ্যক শিক্ষানবিস কর্মী নিয়োগ করবে। দেশের সকল অঞ্চল থেকে নিজ নিজ এলাকায় থেকে স্থানীয় সংবাদকর্মীর দায়িত্ব পালন করবেন।

পদ : শিক্ষানবিস সংবাদকর্মী

শিক্ষাগত যোগ্যতা : এসএইচসি পাশ এবং ততোর্ধ্ব

কর্ম এলাকা : নিজ নিজ এলাকায়। ( ঢাকা, বরিশাল, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, সিলেট, ময়মানসিংহ, রাজশাহী এবং দিনাজপুর ধর্মপ্রদেশ)

ভাতা : ৩ হাজার টাকা।

আবেদন: বরাবর, বার্তা সম্পাদক, ডিসিনিউজবিডি ডটকম, রেভা ফা: চার্লস জে. ইয়াং ভবন, ১৭৩/১/এ, পূর্ব তেজতুরী বাজার, তেজগাঁও, ঢাকা- ১২১৫। অথবা ই-মেইল করতে পারেন : newseditor@dcnewsbd.com, robin.bhk@gmail.com.

আবেদন করার নিয়ম : দেশের যেকোনো এলাকা থেকে উদ্যোমী শিক্ষার্থীসহ এবং পেশাগত যেকোনো ছেলেমেয়ে আবেদন করতে পারেন। আবেদন পত্রসহ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, স্থানীয় পাল-পুরোহিত/ পালক/ পাস্টর/যাজক কর্তৃক স্বাক্ষরিত চিঠি ২৮ জানুয়ারি, ২০১৭’র মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

প্রক্রিয়া : বাছাইকৃত প্রার্থীদের প্রশিক্ষণ শেষে নিজ নিজ এলাকায় সংবাদ সরবরাহের জন্য পরিচয়পত্রসহ নিয়োগ দেওয়া হবে।

আরবি/ আরপি/ এসএন/আরএস/ ১৮ জানুয়ারি, ২০১৭