ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের সাথে ব্যাংক আলফালাহ্’র চুক্তি স্বাক্ষর

ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের সাথে ব্যাংক আলফালাহ্’র চুক্তি স্বাক্ষর

0
487

ডিসিনিউজ।। ঢাকা

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট)-এর প্রকল্প ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের সাথে ব্যাংক আলফালাহ্ চুক্তি স্বাক্ষর হয়েছে।

১৮ ফেব্রুয়ারি, ঢাকার ফার্মগেইটের মনিপুরীপাড়াস্থ ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে ব্যাংক আলফালাহ্’র চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের পক্ষে উপস্থিত ছিলেন ক্রেডিটের ভাইস-প্রেসিডেন্ট পাপড়ি দেবী আরেং, সেক্রেটারি জন মাইকেল গমেজ, ডিরেক্টর মনিকা গমেজ, সিইও লিটন টমাস রোজারিও, সিও সুইটি শিশিলিয়া পিউরীফিকেশন, ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের প্রিন্সিপাল ডালিয়া রড্রিগ্স। ব্যাংক আলফালাহ্ ’র পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব অপারেশন মোহাম্মদ তৌহিদুজ্জামান ফুয়াদের নেতৃত্বে হেড অব রিটেইল ব্যাংকিং মো. আলমগীর হোসেন, হেড অব এইচআর ফাহিম আহমেদ, সিনিয়র মার্কেটিং অফিসার সাদিয়া রহমান প্রমুখ।

চুক্তি অনুযায়ী ব্যাংকটিতে কর্মকর্তা ও কর্মীদের শিশুরা ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে বিশেষ সুবিধার সাথে রাখতে পারবে।

ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টার ঢাকার মধ্যে আন্তর্জাতিকমানের একটি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টার। দক্ষকর্মীদের দ্বারা পরিচালিত সেন্টারটিতে রয়েছে শিশুদের জন্য পড়াশোনা, খেলাধুলাসহ সকলধরণের ব্যবস্থা।

ঢাকার চাইল্ড কেয়ারগুলোর মধ্যে ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টার সর্বোৎকৃষ্ট উল্লেখ করে তৌহিদুজ্জামান ডিসিনিউজকে বলেন, ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারের পরিবেশ খুবই সুন্দর এবং এখানকার ব্যবস্থাপনা আমাদের কাছে মনে হয়েছে একজন শিশু বেড়ে ওঠার জন্য যথেষ্ট।

“শিশুদের বিষয়টি খুবই স্পর্শকাতর এবং তাদের জন্য ভালো ব্যবস্থাপনা প্রয়োজন যার সবই ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টারে রয়েছে। এই সেন্টারে জরুরী বহির্গমনের ব্যবস্থা রয়েছে যা একটি সেন্টারের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের বিশ্বাস এই সেন্টারে শিশুরা ভালো থাকবে।” বলেন তৌহিদুজ্জামান

চুক্তি স্বাক্ষরের পূর্বে ব্যাংক কর্তকর্তাগণ তিন ফ্লোর বিশিষ্ট ডিসি চাইল্ড কেয়ার এন্ড এডুকেশন সেন্টার ঘুরে দেখেন এবং তাদের সন্তুষ্টি প্রকাশ করেন।