ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ ফাদার সুব্রত বনিফাস গমেজ ঢাকা মহাধর্মপ্রদেশের সহকারী বিশপ পদে মনোনীত

ফাদার সুব্রত বনিফাস গমেজ ঢাকা মহাধর্মপ্রদেশের সহকারী বিশপ পদে মনোনীত

0
356

ডিসিনিউজ।। ঢাকা

ঢাকা মহাধর্মপ্রদেশের সহকারী বিশপ পদে মনোনীত হয়েছেন তেজগাঁও ধর্মপল্লীর বর্তমান পাল-পুরোহিত সুব্রত বনিফাস গমেজ। ১৫ ফেব্রুয়ারি, তেজগাঁও গির্জায় বিশ্ব শান্তির জন্য বিশেষ খ্রিষ্টযাগের শেষে ঢাকাস্ত ভাতিকানের রাষ্ট্রদূত আর্চবিশপ কাভিন রেনডাল পোপীয় দপ্তরের পক্ষে এই ঘোষণা করেন। এই সময়ে ঢাকার আর্চবিশপ বিজয় এন. ডি’ ক্রূজ উপস্থিত ছিলেন।

আর্চবিশপ রেনডাল বলেন, “বিশ্ব শান্তির জন্য বিশেষ খ্রিষ্টযাগের সাথে সাথে ঢাকা মহাধর্মপ্রদেশের জন্য আরো একটি সুখবর হলো পোপীয় দপ্তর থেকে এই ধর্মপ্রদেশের জন্য একজন সহকারী বিশপ মনোনয়ন করেছে, আর তিনি হলেন ফাদার সুব্রত বনিফাস গমেজ।”

এই ঘোষণার সাথে সাথে তেজগাঁও গির্জায় উপস্থিত সকলেই মনোনীত বিশপকে স্বাগত জানান।

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট)-এর প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া ও সেক্রেটারি মাইকেল জন গমেজ মনোনিত বিশপ সুব্রত বনিফাস গমেজকে শুভেচ্ছা জানান।

সদ্য বিশপ পদে মনোনিত ফাদার সুব্রত সাপ্তাহিত প্রতিবেশী’কে দেয়া সাক্ষাৎকারে মিলন সমাজ গঠনের জন্য সবার প্রার্থনা চেয়ে বলেন, “আমি আজ অত্যন্ত আনন্দিত। আপনারা আমার জন্য প্রার্থনা করবেন ঈশ্বর তাঁর কাজের জন্য আমাকে মনোনিত করেছেন এবং আমি যেন ভালোভাবে সেই কাজ করে যেতে পারি।”

বিশপ মনোনয়নের ঘোষণার পরে ফাদার সুব্রত বনিফাস গমেজকে ফুলের শুভেচ্ছা জানান ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট বাবু মার্কুস গমেজ, প্রাক্তন প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা ও ঢাকা ক্রেডিটের অন্যান্য নেতৃবৃন্দ এবং খ্রিষ্টভক্তগণ।