ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা Uncategorized বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের কাছে শীতবস্ত্র হস্তান্তর করলো বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ

বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের কাছে শীতবস্ত্র হস্তান্তর করলো বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ

0
285

ডিসিনিউজ।।ঢাকা

১১ জানুয়ারি  শীতার্তদের শীতবস্ত্র বিতরনের জন্য বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের কাছে শীতবস্ত্র উপহার হিসেবে হস্তান্তর করেছেন বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ।

বিগত কয়েক বছরের তুলনায় এইবছরের শীতের প্রকোপ অনেক। উত্তরাঞ্চলসহ সারাদেশের মানুষ তীব্র শীতে মানবেতর জীবন-যাপন করছেন। শীতার্ত মানুষের কষ্ট লাঘবের নিমিত্তে বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন হাতে নিয়েছে দরিদ্র শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি। এই মহান উদ্যোগে সামিল হওয়ার জন্য সকলকে আহবান জানিয়েছেন বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও এবং মহাসচিব ইগ্নাশিওস হেমন্ত কোড়াইয়া।

তারই ধারাবাহিকতায় ১১ জানুয়ারি বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ -এর পক্ষ থেকে বিপুল পরিমাণ কম্বল বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন -এর কাছে হস্তান্তর করা হয়। সেইসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও এবং মহাসচিব ইগ্নাশিওস হেমন্ত কোড়াইয়া, ঢাকা ক্রেডিটের ক্রেডিট কমিটির সেক্রেটারি মোশী মন্ডল, ঢাকা ক্রেডিটের এডভোকেট শাহীন বেপারী এবং বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ -এর বাংলাদেশ প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জ্যাকলিন পালমা, সুরেন নিকোলাস রেগো এবং পিয়ালী মার্টিনা পালমা।

শীতবস্ত্র উপহার হিসেবে প্রদান করার জন্য প্রেসিডেন্ট  শংকর পালমার নেতৃত্বে বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন ইউরোপ -এর নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও এবং মহাসচিব ইগ্নাশিওস হেমন্ত কোড়াইয়া।