ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ১৮ মে ২০২৪
বাংলা : ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা দেশ রাষ্ট্রদূত আর্চবিশপ কেভিন র‌্যানডালের কারিতাস সিলেট পরিদর্শন

রাষ্ট্রদূত আর্চবিশপ কেভিন র‌্যানডালের কারিতাস সিলেট পরিদর্শন

0
457

ডিসিনিউজ ।। সিলেট

ঢাকায় নিযুক্ত ভাতিকানের রাষ্ট্রদূত আর্চবিশপ কেভিন র‌্যানডাল বাংলাদেশ কাথলিক মন্ডলির বিভিন্ন ধর্মপ্রদেশ পরিদর্শণের অংশ হিসেবে কারিতাস সিলেট অঞ্চল পরিদর্শন করেন।

২৭ ফেব্রুয়ারি, আর্চবিশপ কেভিন র‌্যানডাল সিলেট ধর্মপ্রদেশের বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ কারিতাস সিলেট অঞ্চল পরিদর্শন ও কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় কারিতাসের কর্মকর্তাবৃন্দ। এ সময় অতিথিদের সাথে আলোচনায় আরো অংশ নেন ফাদার সরোজ কস্তা ওএমআই, ফাদার পিন্টু কস্তা ওএমআই, কারিতাস সিলেট অঞ্চলের পরিচালক বনিফাস খংলা, প্রোগ্রাম অফিসার চন্দন রোজারিওসহ আরো অনেকে।

এরপর তারা এক আলোচনা সভায় অংশ নেন। আলোচনা সভায় কারিতাস সিলেট অঞ্চলের কর্মপরিধি, কার্যক্রম ও কর্মএলাকার জনগণের সমস্যাসমূহ নিয়ে আলোচনা করা হয়। এ সময় বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ প্রতিটি কার্যক্রমে জনগণের সক্রিয় অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

রাষ্ট্রদূত আর্চবিশপ র‌্যানডাল বলেন, ‘জাতি-ধর্ম-বর্ণ নির্বিষেশে কারিতাস যে সেবাযজ্ঞ পরিচালনা করছে এটা সত্যই একটা আধ্যাত্মিক দয়ার কাজ। যা চলমান থাকবে।’

 কারিতাস সিলেট আঞ্চলিক অফিসে আর্চবিশপ কেভিন র‌্যানডাল এবং সিলেটের বিশপ শরৎ ফ্রান্সিস গমেজের আগমন প্রান্তিক জনগোষ্ঠীর সেবার প্রতি উৎসর্গকে পুনঃব্যক্ত করেছে এবং কর্মীদের অনুপ্রেরণা জুগিয়েছে বলে উল্লেখ করেন কারিতাস কর্মকর্তাবৃন্দ।

এ দিন বৃক্ষরোপনের অংশ হিসেবে আম গাছের চারা রোপন করেন রাষ্ট্রদূত আর্চবিশপ র‌্যানডাল।

ডিসিনিউজ/সিলেট/ আরএনবি/২৭.০২.২০২৪