ঢাকা ,
বার : শনিবার
তারিখ : ০৪ মে ২০২৪
বাংলা : ২১ বৈশাখ ১৪৩১
Dcnewsbd Facebook
Dcnewsbd Twitter

শিরোনাম :

প্রথম পাতা ঢাকা ক্রেডিট ডিভাইন মার্সি হাসপাতাল ও এমএম ইন্টারন্যাশনালের সমঝোতা চুক্তি স্বাক্ষর

ডিভাইন মার্সি হাসপাতাল ও এমএম ইন্টারন্যাশনালের সমঝোতা চুক্তি স্বাক্ষর

0
901

ডিসিনিউজ।। ঢাকা

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:, ঢাকা (ঢাকা ক্রেডিট) এর বৃহত্তম প্রকল্প ডিভাইন মার্সি হাসপাতাল লি: এর সাথে এমএম ইন্টারন্যাশনালের মধ্যে চিকিৎসা সেবা সংক্রান্ত সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ডিভাইন মার্সি হাসপাতাল লি:, বাংলাদেশের সমবায়ী অঙ্গণে প্রথম হাসপাতাল হিসেবে বিভিন্ন সমবায় প্রতিষ্ঠান, স্কুল-কলেজ, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর করছে এবং চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানগুলোর সাথে যুক্ত ব্যক্তি ও তাদের পরিবার হাসপাতাল থেকে নির্দিষ্ট পরিমানে সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

হাসপাতালটির সমঝোতা চুক্তির অংশ হিসেবে ১২ ফেব্রুয়ারি, ঢাকা ক্রেডিটে ডিভাইন মার্সি হাসপাতাল লি: ও এমএম ইন্টারন্যাশনালের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়। ডিভাইন মার্সি হাসপাতালের পক্ষে হাসপাতালের চেয়ারম্যান ও ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট ইগ্নাসিওস হেমন্ত কোড়াইয়া এবং এমএম ইন্টারন্যাশনালের পক্ষে প্রতিষ্ঠানটির কর্ণধার বাবু মার্কুজ গমেজ চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা চুক্তি স্বাক্ষরের সময় বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও ঢাকা ক্রেডিটের প্রাক্তন প্রেসিডেন্ট নির্মল রোজারিও, ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএ- এর প্রেসিডেন্ট এবং এমএম ইন্টারন্যাশনালের ফাইন্যান্স ডিরেক্টর মার্সিয়া মিলি গমেজ, ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএ- এর ন্যাশনাল জেনারেল সেক্রেটারি নিপুন সাংমা সহ ঢাকা ক্রেডিট ও হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।